রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের পাশে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে ডালিম (৩৫) নামের এক পোশাক শ্রমিক খুন হয়েছে। এই ঘটনায় ঘাতক মনছু বিল্লাহকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (২২ মার্চ) রাত ৯টার সময় এই ঘটনাটি ঘটে।

ডালিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতের ভাই আলিম জানান, তার ভাই একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। গার্মেন্টস ছুটি শেষে বাসায় উত্তরা ৯ নম্বর সেক্টর আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের পাশে একটি বাসায় মেসে থাকতেন। তার পাশেই আরেকটি রুমে মনছু বিল্লাহ থাকেন।

সে মাদকাসক্ত ছিল। ডালিম বাসায় এসে রুমের তালা খোলার সময় পিছন দিক থেকে মনছু বিল্লাহ তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ডালিমকে উদ্ধার করে প্রথমে মনসুর আলী হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান মো. ইলিয়াস বলেন, গতকাল রাতেই মনসুরকে আসামি করে হত্যাচেষ্টার মামলা করেন ডালিমের স্বজন। এখন সেটিকে হত্যা মামলায় রূপান্তর করা হবে।

 

 

কলমকথা/ বিথী